ভিজিটর সংখ্যা

জনপ্রিয়

T@NB!R ব্লগ সংরক্ষাণাগার

Blogger দ্বারা পরিচালিত.

Social

Random Post

নাম

your name

ইমেল *

Your Email

বার্তা *

your message

Pages

Like Us On Facebook

Popular Posts

শনিবার, ২৮ এপ্রিল, ২০১২

postheadericon উইন্ডোজকে আকর্ষণীয় ও সুন্দর দেখানোর জন্য প্রয়োজনীয় সব সফটওয়্যার ও স্ক্রীন সেভার ...শুধু ওপেন করে দেখুন...!

সবাইকে সালাম দিয়ে শুরু করলাম । কেমন আছেন ? সবাই ? , আশা করি মহান আল্লাহ্‌ তায়ালার রহমতে সকলেই পরিবার ও প্রতিবেশীদের নিয়ে ভালো আছেন। ভালো থাকুন,ভালো থাকার চেষ্টা করুন প্রতিমুহূর্ত এই আশাই করি।
মানুষ সব সময় চায় সুন্দর ভাবে সাজানো গোছানো জীবন। ঠিক তেমনি আমরা আমাদের প্রিয় কম্পিউটারটাও সুন্দর ভাবে সাজানো গোছানো দেখতে চাই। এজন্য ,কম্পিটার ব্যাবহারকারীদের মধ্যে প্রায় প্রত্যেকেই চায় কম্পিউটারকে সুন্দর করে সাজিয়ে গুছিয়ে নিজের মতো করে দেখতে।
কম্পিউটারকে আকর্ষণীয় বা সুন্দর দেখাতে কে না চাই বলুন............।। আমরা প্রত্যেকে চাই যে আমাদের কম্পিউটার অন্য একজন দেখে যেন টাস্কি খাইয়া(অবাক হয়ে) যায়............ আর এজন্য আমি আপনাদের জন্য নিয়ে আসলাম টাস্কি খাওয়ার মত কিছু সফটওয়্যার............শুধু ডাউনলোড করে দেখুন তাহলে বুঝতে পারবেন......।
যদিও বিভিন্ন ব্যাবহারকারীগন বিভিন্নভাবে কম্পিউটারকে সাজিয়ে গুছিয়ে রাখেন, তবে এর মধ্যে অন্যতম একটি সফটওয়্যার হল ডেক্সটপ একুরিয়াম এনিমেশন ...


এই সফটওয়্যারটি  কোন স্ক্রীন সেভার নয় ......এটি এমন একটি সফটওয়্যার যার সাহায্যে আপনি আপনার ডেক্সটপ এর ওয়ালপেপার ও স্ক্রীন এর খুব সুন্দর একুরিয়াম এ পরিনত করতে পারবেন ... এই একুরিয়াম এনিমেশন শুধু ডেক্সটপ ওয়ালপেপার ছাড়াও আপনার উইন্ডোজ যে কোন সফটওয়্যার চলার সময় ও এটি চলবে যদি আপনি চান......
যেমন আপনি মাইক্রোসফট ওয়ার্ড এ কোন লিখা টাইপ করছেন ...তখন দেখবেন আপনার সামনে কিছু সুন্দর মাছ একুরিয়ামের মত এদিক ওদিক ছোটা ছুটি করছে যা আপনি আগে স্ক্রীন সেভারে দেখেছেন......
 

অন্যকে তাক লাগানোর মত দারুন একটি ডেক্সটপ এনিমেশন সফটওয়্যার এটি ………
@:> 3D Aquarium Desktop.zip
key: AD3-GSM2N-5239B-9NIAN-2LH2D-3282504
Download link: http://www.mediafire.com/?2s1wl35u6w11z2j
আপনার কম্পিউটারের ডেক্সটপ এর আইকন গুলুকে এনিমেশনের ও সুন্দর ভাবে ডিজাইন করে সাজিয়ে রাখার জন্য নিচের সফটওয়্যার টি ডাউনলোড করে দেখুন………
এর সাহায্যে আপনি ডেস্কটপ এর আইকনগুলোকে বিভিন্ন Circle, Star, Clock কিংবা Love এর মতো করে সাজাতে পারবেন। আর এই মজার এবং অসাধারন সফটওয়্যার নাম হচ্ছে “ডেস্কটপ আইকন টয়” যার মাধ্যমে কম্পিউটারের আইকন সমূহকে বিভিন্নভাবে সাজানো এবং এনিমেশন করা সম্ভব।
সফটওয়্যারটি ইন্সটল হবার পর টাস্কবারে “Desktop icon toy” অপশনের উপর রাইট ক্লিক করে Options ক্লিক করুন। ফলে একটি উইন্ডো আসবে।Layout থেকে Layout ড্রপডাউন মেনুতে ক্লিক করে পচন্দ অনুযয়ী যে কোন একটি স্টাইল (যেমন Cross) নির্বাচন করে ok করুন এবং উপভোগ করুন চমৎকার ডেস্কটপ আইকন স্টাইল।
@:> Desktop Icon Toy v4.6+keygen.zip( আপডেট এডিশন)
Download link: http://www.mediafire.com/?rd44m69bt4c7joi
উইন্ডোজ ৭ ও ভিস্তার জন্য আমার সংগ্রহীত কিছু কাজের গ্যাজেট Gatgets(সাইত…. আশা করি আপনাদের কাজে লাগবে...।
এই Gatgets ইন্সটল করা লাগবে না … শুধু কপি -à পেস্ট করলে হবে
প্রথমে ডাউনলোড করা জিপ ফাইল থেকে xclusive gadgets Vista & 7 নামের ফোল্ডার এর ভিতর থেকে সব Gadgets ফোল্ডার কপি করুন
তারপর আপনার উইন্ডোজ এর C:--- > Program Files---- > Windows Sidebar এর মধ্যে --- > Gadgets নামে যে ফোল্ডার রয়েছে তার ভিতর সব ফাইল পেস্ট/ Past করুন ......ব্যাস কাজ শেষ । এবার আপনার ডেক্সটপে গিয়ে রাইট বাঁটন ক্লিক করে Gadgets অপশন থেকে আপনার পছন্দের gatgets টি সিলেক্ট করুন......।।
@:> xclusive gadgets Vista & 7.zip
Download link: http://www.mediafire.com/?7v73i68thw3if1z
আপনার উইন্ডোজ কে বাংলায় পরিণত করতে চাইলে নিচের সফটওয়্যার টি ইন্সটল করুন আর দেখুন …
ভাল না লাগলে … ভয় পাবার কোন কারন নাই …! আনইন্সটল করলে আবার আগের অবস্থায় গিরে যাবে

@:> Windows7 Bangla.mlc
Download link: http://www.mediafire.com/?85nr2p9olr4p8v0

আমার প্রিয় কিছু 3D স্ক্রিনসেভার

স্ক্রিনসেভারের সাথে আমরা সবাই পরিচিত। স্ক্রিনসেভারের কাজ হচ্ছে কম্পিউটার নির্দিষ্ট সময় নিস্ক্রিয় অবস্থায় থাকলে স্ক্রিনকে সেভ করার জন্য পর্দাজুড়ে অন্য (পছন্দের) কিছূ আসবে। বিভিন্ন রকমের চমকপ্রদ স্ক্রিনসেভার দেখা যায়।কিছু অসাধারণ স্ক্রীন সেভার আপনার মন মানসিকতা বদলাতে পারে সেটা জানেন আপনি? খুব মন খারাপ যখন হবে স্ক্রীন সেভার এর দিকে তাকিয়ে থাকবেন দেখবেন মন ভালো হয়ে যাবে।
নিচের স্ক্রীন সেভার গুলো ডাউনলোড করে দেখুন ( যদি আগে ব্যাবহার করে না থাকেন) আশা করি আপনার ভাল লাগবে............
@:> Nature 3D Screensaver.zip
Download link: http://www.mediafire.com/?f1cspu1o3bsr18u
@:> The Lost Watch 3D Screensaver.zip
Download link: http://www.mediafire.com/?gyzd47ehd74yw5z
@:> Tropical Fish 3D Screensaver.zip
Download link: http://www.mediafire.com/?h8zu05i3h6p83h1
@:> Watermill 3D Screensaver.zip
Download link: http://www.mediafire.com/?vdql2gc2qv781kd

কারো যদি দয়া হয় তাহলে আমার বাংলা বই এর একটি  ফেসবুক পেজে একটা লইক like দিয়েন… আশা করি এতে আপনার কোন ক্ষতি হবে না … তবে আপনাদের উপকারে আসবে …এবং ভবিষ্যতে দারুন কাজে লাগবে এইটুকু বলতে পারি ……।
প্রয়োজনীয়_বাংলা_বই _Useful -Bangla- e-books
  like me

4 মন্তব্য(গুলি):

নামহীন বলেছেন...

Invalid Or deleted :-(

Unknown বলেছেন...

bro...Invalid or deleted dekhay...r kono way?

Unknown বলেছেন...

Mediafire Link is not Valid...

joker বলেছেন...

link update koren

প্রয়োজনীয় সব বাংলা 🕮ই-বুক

প্রয়োজনীয় সব বাংলা 🕮ই-বুক বা বই, 💻সফটওয়্যার ও 🎬টিটোরিয়াল কালেকশ সংগ্রহ করতে!
আপনারা সামান্য একটু সময় ব্যয় করে ,শুধু এক বার নিচের লিংকে ক্লিক করে এই কালেকশ গুলোর মধ্যে অবস্থিত বই ও সফটওয়্যার এর নাম সমূহের উপর চোখ বুলিয়ে 👓👀 নিন।”তাহলেই বুঝে যবেন কেন এই ফাইল গুলো আপনার কালেকশনে রাখা দরকার! আপনার আজকের এই ব্যয়কৃত সামান্য সময় ভবিষ্যতে আপনার অনেক কষ্ট লাঘব করবে ও আপনার অনেকে সময় বাঁচিয়ে দিবে।
বিশ্বাস করুন আর নাই করুনঃ-“বিভিন্ন ক্যাটাগরির এই কালেকশ গুলোর মধ্যে দেওয়া বাংলা ও ইংলিশ বই, সফটওয়্যার ও টিউটোরিয়াল এর কালেকশন দেখে আপনি হতবাক হয়ে যাবেন !”
আপনি যদি বর্তমানে কম্পিউটার ব্যবহার করেন ও ভবিষ্যতেও কম্পিউটার সাথে যুক্ত থাকবেন তাহলে এই ডিভিডি গুলো আপনার অবশ্যই আপনার কালেকশনে রাখা দরকার !
মোট কথা আপনাদের কম্পিউটারের বিভিন্ন সমস্যার চিরস্থায়ী সমাধান ও কম্পিউটারের জন্য প্রয়োজনীয় সব বই, সফটওয়্যার ও টিউটোরিয়াল এর সার্বিক সাপোর্ট দিতে আমার খুব কার্যকর একটা উদ্যোগ হচ্ছে এই ডিভিডি প্যাকেজ গুলো।আশা করি এই কালেকশন গুলো শিক্ষার্থীদের সকল জ্ঞানের চাহিদা পূরন করবে…!
আমার আসল উদ্দেশ্য হল, কম্পিউটার ও মোবাইল এইডেড লার্নিং ডিভিডি কার্যক্রম এর মাধ্যমে সফটওয়্যার, টিটোরিয়াল ও এইচডি কালার পিকচার নির্ভর ই-বু বা বইয়ের সহযোগিতায় শিক্ষাগ্রহন প্রক্রিয়াকে খুব সহজ ও আনন্দদায়ক করা।
এবং সকল স্টুডেন্ট ও টিচারকে কম্পিউটার ও মোবাইল প্রযুক্তির সম্পৃক্তকরণ এবং সকল শিক্ষার্থী ও শিক্ষকদের প্রযুক্তিবান্ধব করা এবং একটা বিষয় ক্লিয়ার করে বুঝিয়ে দেওয়া যে প্রযুক্তি শিক্ষাকে আনন্দদায়ক করে এবং জ্ঞান অর্জনের প্রতি আকর্ষণ বৃদ্ধি করে…
🎯 কালেকশ সম্পর্কে বিস্তারিত 👀জানতেঃ নিচের লিংকে 👆ক্লিক করুন
www.facebook.com/tanbir.ebooks/posts/777596339006593

এখানে👆 ক্লিক করুন

🎯 সুন্দর ভাবে বুঝার জন্য নিচের লিঙ্ক থেকে ই-বুক্টি ডাউনলোড করে নিন...
📥 ডাউনলোড 👆 লিংকঃ এখানে👆ক্লিক

আপডেট পেতে

আপডেট ই-বুক

Recent Posts

মন্তব্য দিন

আমার সম্পর্কে !