ভিজিটর সংখ্যা

জনপ্রিয়

T@NB!R ব্লগ সংরক্ষাণাগার

Blogger দ্বারা পরিচালিত.

Social

Random Post

নাম

your name

ইমেল *

Your Email

বার্তা *

your message

Pages

Like Us On Facebook

Popular Posts

শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭

postheadericon ৫০০টি খুব গুরুত্বপূর্ন লিঙ্কিং বা কানেকটিং ওয়ার্ড ও বাক্যংশ... বাংলা অর্থ , উদাহরন ও তাদের ব্যবহার নিয়ম

(কম্পিউটার, ট্যাব ও স্মার্ট ফোন ভার্সন)
নিজ থেকে বানিয়ে ইংরেজি লিখতে হলে আপনাকে ভালো করে ইংরেজি কানেকটিং ওয়ার্ড গুলো জানতে হবে ও বুজতে হবে, তা না হলে ইংরেজি বানিয়ে লিখতে পারবেন না ... এই কানেকটিং ওয়ার্ড ও বাক্যংশ আপনাকে নিজে নিজে ইংলিশ বাক্য তৈরি করতে সহায়তা করবে ফলে আপনি যে কোন ইংলিশ অণুচ্ছেদ বা প্যারাগ্রাফ নিজ থেকে বানিয়ে লিখতে পারবেন কোন প্রকার মুখস্ত করা ছাড়াই ..!!! .
লিঙ্ক শব্দ বা বাক্যাংশ আমরা বাক্যে ব্যবহার করে থাকে একটি ধারণা সাথে আরেকটি ধারণা সংযোগ তৈরী করতে তবে এই লিংক শব্দ সমূহ বাক্যে বিভিন্ন উদ্দেশ্য ব্যবহার করা হয়ে থাকে।
কেন আমরা ব্যবহার করি ইংরেজি বাক্যে ?
যে কোনো নতুন ধারনা সংযুক্ত করতে বাক্যের মধ্যে কোনো যুক্তি নাড়াচাড়া করতে লেখায় বিশেষ কোনো তথ্য যোগ করতে বাক্যর ধারনা গুলোর প্রবাহ বজায় রাখার জন্য ভাব স্থানান্তর সেতু তৈরী করতে লেখা আরও জোরালো ও অর্থপূর্ণ ...!! 


তাছাড়া এই ই-বুকে বুকমার্ক মেনু 🔖 ও হাইপার লিংক মেনু 📝👆 যুক্ত করা হয়েছে ফলে খুব সহজে যে কোন অধ্যায়ে এ ক্লিক করেই যেতে পারবেন স্ক্রল করা লাগবে না...এই বই সম্পর্কে বিস্তারিত জানতে অনলাইন লাইভ প্রিভিউ দেখে আসুন তারপর সিদ্ধান্ত নিন ডাউনলোড করবেন কিনা।
অনলাইনে পড়তে 🕮 বা লাইভ প্রিভিউ 👀 দেখতেঃ


🗊 সাইজঃ- ৮ এমবি
📝 পৃষ্ঠা সংখ্যাঃ ৩৫
📲 📥 স্মার্টফোন দিয়ে ডাউনলোড করতে UC Browser ব্যাবহার করুন ...
💼 ফাইল আনাজিপ করতে যে কোন rar/zip অথবা ES File Explorer অ্যাপস ইউজ করুন যা গুগল প্লে স্টোরে ফ্রিতে পাবেন
📥 ডাউনলোড 👆 লিংকঃ


Most Common Words You Should Know Volume 04 Linking And Joining Words And Phrases.zip
http://www62.zippyshare.com/v/XrCAvKdB/file.html
🎭 ফেইসবুক গ্রুপ থেকে শিক্ষণীয় ও প্রয়োজনীয় সকল বাংলা সরাসরি 📥ডাউনলোড 👆 করতে! :
https://www.facebook.com/groups/tanbir.ebooks/
সকল প্রকার শিক্ষণীয় ই-বুক বা পিডিএফ বই এখানে আপলোড করা হয়েছে ... জাস্ট ক্লিক এন্ড ডাউনলোড ...



প্রয়োজনীয় সব বাংলা 🕮 -বুক বা বই, 💻 সফটওয়্যার 🎬 টিটোরিয়াল কালেকশ সংগ্রহ করতে!
আপনারা সামান্য একটু সময় ব্যয় করে ,শুধু এক বার নিচের লিংকে ক্লিক করে এই কালেকশ গুলোর মধ্যে অবস্থিত বই সফটওয়্যার এর নাম সমূহের উপর চোখ বুলিয়ে 👓 👀 নিনতাহলেই বুঝে যবেন কেন এই ফাইল গুলো আপনার কালেকশনে রাখা দরকার! আপনার আজকের এই ব্যয়কৃত সামান্য সময় ভবিষ্যতে আপনার অনেক কষ্ট লাঘব করবে আপনার অনেকে সময় বাঁচিয়ে দিবে
বিশ্বাস করুন আর নাই করুনঃ-“বিভিন্ন ক্যাটাগরির এই কালেকশ গুলোর মধ্যে দেওয়া বাংলা ইংলিশ বই, সফটওয়্যার টিউটোরিয়াল এর কালেকশন দেখে আপনি হতবাক হয়ে যাবেন !”
আপনি যদি বর্তমানে কম্পিউটার ব্যবহার করেন ভবিষ্যতেও কম্পিউটার সাথে যুক্ত থাকবেন তাহলে এই ডিভিডি গুলো আপনার অবশ্যই আপনার কালেকশনে রাখা দরকার !
মোট কথা আপনাদের কম্পিউটারের বিভিন্ন সমস্যার চিরস্থায়ী সমাধান কম্পিউটারের জন্য প্রয়োজনীয় সব বই, সফটওয়্যার টিউটোরিয়াল এর সার্বিক সাপোর্ট দিতে আমার খুব কার্যকর একটা উদ্যোগ হচ্ছে এই ডিভিডি প্যাকেজ গুলোআশা করি এই কালেকশন গুলো শিক্ষার্থীদের সকল জ্ঞানের চাহিদা পূরন করবে…!
আমার আসল উদ্দেশ্য হল, কম্পিউটার মোবাইল এইডেড লার্নিং ডিভিডি কার্যক্রম এর মাধ্যমে সফটওয়্যার, টিটোরিয়াল এইচডি কালার পিকচার নির্ভর -বু বা বইয়ের সহযোগিতায় শিক্ষাগ্রহন প্রক্রিয়াকে খুব সহজ আনন্দদায়ক করা এবং সকল স্টুডেন্ট টিচারকে কম্পিউটার মোবাইল প্রযুক্তির সম্পৃক্তকরণ এবং সকল শিক্ষার্থী শিক্ষকদের প্রযুক্তিবান্ধব করা এবং একটা বিষয় ক্লিয়ার করে বুঝিয়ে দেওয়া যে প্রযুক্তি শিক্ষাকে আনন্দদায়ক করে এবং জ্ঞান অর্জনের প্রতি আকর্ষণ বৃদ্ধি করে
🎯 কালেকশ সম্পর্কে বিস্তারিত 👀 জানতেঃ
নিচের লিংকে 👆 ক্লিক করুন
অথবা, https://goo.gl/3OkHYD

📲 মোবাইল থেকে বিস্তারিত দেখতে

🎯 সুন্দর ভাবে বুঝার জন্য নিচের  লিঙ্ক থেকে -বুক্টি ডাউনলোড করে নিন...
📥 ডাউনলোড লিংকঃ http://vk.com/doc229376396_437430568



eBook writer, Developer & Digital Publisher
Founder and CEO, 📗 ebook.org.bd  প্রয়োজনীয় বাংলা বই
📓 facebook   📚 eBook Page    📖 eBook Group   👀 Online Reading
🔖 LinkedIn   🐦 Twitter    💦 Google+    📹 YouTube:  
📲 +88 01738359555
📞 Skype: tanbir.cox



3 মন্তব্য(গুলি):

Unknown বলেছেন...

Its a wonderful post and very helpful, thanks for all this information. You are including better information regarding this topic in an effective way.Thank you so much.
Psoriasis Treatment | Pimple Treatment
Vitiligo Treatment

Unknown বলেছেন...

I have really enjoyed reading your blog posts. This information is impressive. I am inspired with your post... I hope you post again soon. Your post is very helpful for me. Nice stylish pics.
Seoindiarank
Web development Company in Chennai

simmensromario বলেছেন...

There are lots of information about latest technology and how to get trained in them, like this have spread around the web, but this is a unique one according to me. The strategy you have updated here will make me to get trained in future technologies. By the way you are running a great blog. Thanks for sharing this.
peridotsystems
Hadoop Training in Chennai

প্রয়োজনীয় সব বাংলা 🕮ই-বুক

প্রয়োজনীয় সব বাংলা 🕮ই-বুক বা বই, 💻সফটওয়্যার ও 🎬টিটোরিয়াল কালেকশ সংগ্রহ করতে!
আপনারা সামান্য একটু সময় ব্যয় করে ,শুধু এক বার নিচের লিংকে ক্লিক করে এই কালেকশ গুলোর মধ্যে অবস্থিত বই ও সফটওয়্যার এর নাম সমূহের উপর চোখ বুলিয়ে 👓👀 নিন।”তাহলেই বুঝে যবেন কেন এই ফাইল গুলো আপনার কালেকশনে রাখা দরকার! আপনার আজকের এই ব্যয়কৃত সামান্য সময় ভবিষ্যতে আপনার অনেক কষ্ট লাঘব করবে ও আপনার অনেকে সময় বাঁচিয়ে দিবে।
বিশ্বাস করুন আর নাই করুনঃ-“বিভিন্ন ক্যাটাগরির এই কালেকশ গুলোর মধ্যে দেওয়া বাংলা ও ইংলিশ বই, সফটওয়্যার ও টিউটোরিয়াল এর কালেকশন দেখে আপনি হতবাক হয়ে যাবেন !”
আপনি যদি বর্তমানে কম্পিউটার ব্যবহার করেন ও ভবিষ্যতেও কম্পিউটার সাথে যুক্ত থাকবেন তাহলে এই ডিভিডি গুলো আপনার অবশ্যই আপনার কালেকশনে রাখা দরকার !
মোট কথা আপনাদের কম্পিউটারের বিভিন্ন সমস্যার চিরস্থায়ী সমাধান ও কম্পিউটারের জন্য প্রয়োজনীয় সব বই, সফটওয়্যার ও টিউটোরিয়াল এর সার্বিক সাপোর্ট দিতে আমার খুব কার্যকর একটা উদ্যোগ হচ্ছে এই ডিভিডি প্যাকেজ গুলো।আশা করি এই কালেকশন গুলো শিক্ষার্থীদের সকল জ্ঞানের চাহিদা পূরন করবে…!
আমার আসল উদ্দেশ্য হল, কম্পিউটার ও মোবাইল এইডেড লার্নিং ডিভিডি কার্যক্রম এর মাধ্যমে সফটওয়্যার, টিটোরিয়াল ও এইচডি কালার পিকচার নির্ভর ই-বু বা বইয়ের সহযোগিতায় শিক্ষাগ্রহন প্রক্রিয়াকে খুব সহজ ও আনন্দদায়ক করা।
এবং সকল স্টুডেন্ট ও টিচারকে কম্পিউটার ও মোবাইল প্রযুক্তির সম্পৃক্তকরণ এবং সকল শিক্ষার্থী ও শিক্ষকদের প্রযুক্তিবান্ধব করা এবং একটা বিষয় ক্লিয়ার করে বুঝিয়ে দেওয়া যে প্রযুক্তি শিক্ষাকে আনন্দদায়ক করে এবং জ্ঞান অর্জনের প্রতি আকর্ষণ বৃদ্ধি করে…
🎯 কালেকশ সম্পর্কে বিস্তারিত 👀জানতেঃ নিচের লিংকে 👆ক্লিক করুন
www.facebook.com/tanbir.ebooks/posts/777596339006593

এখানে👆 ক্লিক করুন

🎯 সুন্দর ভাবে বুঝার জন্য নিচের লিঙ্ক থেকে ই-বুক্টি ডাউনলোড করে নিন...
📥 ডাউনলোড 👆 লিংকঃ এখানে👆ক্লিক

আপডেট পেতে

আপডেট ই-বুক

Recent Posts

মন্তব্য দিন

আমার সম্পর্কে !