ভিজিটর সংখ্যা

জনপ্রিয়

T@NB!R ব্লগ সংরক্ষাণাগার

Blogger দ্বারা পরিচালিত.

Social

Random Post

নাম

your name

ইমেল *

Your Email

বার্তা *

your message

Pages

Like Us On Facebook

Popular Posts

সোমবার, ৮ মে, ২০১৭

postheadericon ইংরেজি দৈনিক পত্রিকার সম্পাদকীয়তে ব্যবহৃত গুরুত্বপূর্ণ শব্দের ২ টি ইবুক (মোটঃ ৪৫০০ রিসেন্ট নিউজপেপার ওয়ার্ড বাংলা অর্থসহ )



বিসিএস ও ব্যাংকের লিখিত পরীক্ষার জন্য সাম্প্রতিক সময়ের সকল ইংলিশ প্রত্রিকার এডিটোরিয়াল বা সম্পাদকীয় তে ব্যবহৃত ২০০০ ইংলিশ শব্দ ও বাক্যাংশ এর শব্দার্থ অর্থাৎ ২০০০ রিসেন্ট নিউজপেপার ওয়ার্ড (বাংলা অর্থসহ)
এই নিউজপেপার ওয়ার্ড ও ফ্রেইজ গুলো ...বিসিএস,ব্যাংক জব, ইউনিভার্সিটি ভর্তি, আইবিএ, আইবিএ-এমবিএ, এমবিএ, জিআরই এর পরীক্ষার জন্য খুব ইম্পরট্যান্ট … যে কোন পরীক্ষায় ভাল করার জন্য নিউজপেপার ওয়ার্ড ও ফেইজ শেখাটা খুব গুরুত্বপূর্ণ।কারন এই ওয়ার্ড গুলোই যে কোন পরীক্ষায় বিভিন্ন ভাবে প্রয়োগ হয় ... এছাড়া বিসিএস ও ব্যাংকের লিখত পরীক্ষায় এই নিউজ পেপার ওয়ার্ড গুলোই কাজে লাগবে ...অর্থাৎ আপনি যে কোন ইংলিশ অনুচ্ছেদ বা রচনা বানায় লিখতে পারবে ... এবং যে কোন অনুবাদ বা ট্রান্সলেশন খুব সহজে করতে পারবেন।
👀 প্রয়োজনীয় মূর্হুতে🔍খুঁজে পেতে শেয়ার করে রাখুন.. আপনার প্রিয় মানুষটিকে "send as message"এর মাধ্যমে শেয়ার করুন। হয়তো এই টিপস গুলো তার অনেক কাজে লাগবে এবং উপকারে আসবে।


কিভাবে শিখবেনঃ
ওয়ার্ড শিখার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হল রিভিউ করা। আপনি প্রতিদিন যতসময় নতুন ওয়ার্ড শিখার জন্য দিবেন অন্তত ততটুকু সময় পূর্বের শিখা ওয়ার্ড রিভিউ করার জন্য দিতে হবে। নাহয় কোনদিনই আপনি মনে রাখতে পারবেননা। তাছাড়া এই ওয়ার্ডগুলো যাতে কনটেক্স্ টে পান সে ব্যবস্থা করতে হবে। ইউসেজ না জেনে শুধু শুধু গাদাগাদা ওয়ার্ড শিখে কোন লাভ নেই।
এই জন্য প্রথমে এই ওয়ার্ড গুলো মুটামুটি ভাবে আয়ত্ত করে নিন ... এর পর নিয়মিত ইংরেজী পত্রিকা, জার্নাল, ম্যাগাজিন পড়া শুরু করুন দেখবেন আপনি প্রতিটি লাইন বুঝতে পারছেন ... এর ফলে আপনার শিখা ওয়ার্ড গুলো পারমানেন্টলি মনে থাকবে। তাছাড়া আপনি যখন শিখা ওয়ার্ডগুলো কনটেক্সটে পাবেন তখন আর কোনদিন শব্দগুলো ভুলবেননা।

2000 Recent Editorial Word & Phrase For BCS And Bank Written Exam

তাছাড়া এই ই-বুকে বুকমার্ক মেনু 🔖 ও হাইপার লিংক মেনু 📝👆 যুক্ত করা হয়েছে ফলে খুব সহজে যে কোন অধ্যায়ে এ ক্লিক করেই যেতে পারবেন স্ক্রল করা লাগবে না...এই বই সম্পর্কে বিস্তারিত জানতে অনলাইন লাইভ প্রিভিউ দেখে আসুন তারপর সিদ্ধান্ত নিন ডাউনলোড করবেন কিনা।

অনলাইনে পড়তে 🕮 বা লাইভ প্রিভিউ 👀 দেখতেঃ






🗊 সাইজঃ- 9 এমবি
📝 পৃষ্ঠা সংখ্যাঃ 30
📥 ডাউনলোড 👆 লিংকঃ
 
 
🎭 ফেইসবুক গ্রুপ থেকে সরাসরি 📥ডাউনলোড 👆 করতে! : এখানে👆ক্লিক

🕮 সম্পূর্ণ বইটির মোবাইল স্ক্রিন ভার্সন বইঘর অ্যাপসে (Boighor - Bangla Audio🕬 eBooks
)এ পাওয়া যাবে--!!  গুগল প্লে বা অ্যাপ স্টোর গিয়ে Boighor Audio লিখে সার্চ দিন


📲 📥 স্মার্টফোন দিয়ে ডাউনলোড করতে UC Browser ব্যাবহার করুন ...
💼 ফাইল আনাজিপ করতে যে কোন rar/zip অথবা ES File Explorer অ্যাপস ইউজ করুন যা গুগল প্লে স্টোরে ফ্রিতে পাবেন

ইংরেজি সংবাদপত্র গুলোতে বহুল ব্যাবহৃত ২৫০০ ইংলিশ শব্দ (একাধিক বাংলা অর্থ ও ইংলিশ সমার্থক সহকারে)

(কম্পিউটার, ট্যাব ও স্মার্ট ফোন ভার্সন)
এখন সহজে যে কোন ইংলিশ পেপার বুঝে পড়তে পারবেন এবং স্মার্ট ভাবে এডভান্স লেভেলে ইংলিশে কথা বলতে ও লিখতে পারবেন মোট কথা আপনার খুঁজে খুঁজে ওয়ার্ড নোট করার কাজটি আমি করে দিলাম!!
2500 Hugely Used News Paper Words & Phrases---
তাছাড়া এই ই-বুকে বুকমার্ক মেনু 🔖 ও হাইপার লিংক মেনু 📝👆 যুক্ত করা হয়েছে ফলে খুব সহজে যে কোন অধ্যায়ে এ ক্লিক করেই যেতে পারবেন স্ক্রল করা লাগবে না...এই বই সম্পর্কে বিস্তারিত জানতে অনলাইন লাইভ প্রিভিউ দেখে আসুন তারপর সিদ্ধান্ত নিন ডাউনলোড করবেন কিনা।
অনলাইনে পড়তে 🕮 বা লাইভ প্রিভিউ 👀 দেখতেঃ
🗊 সাইজঃ- ৬ এমবি
📝 পৃষ্ঠা সংখ্যাঃ ৬০
📥 ডাউনলোড 👆 লিংকঃ
অথবা
🕮 সম্পূর্ণ বইটির মোবাইল স্ক্রিন ভার্সন বইঘর অ্যাপসে (Boighor - Bangla Audio 🕬 eBooks)এ পাওয়া যাবে--!!  গুগল প্লে বা অ্যাপ স্টোর গিয়ে Boighor Audio লিখে সার্চ দিন


প্রয়োজনীয় শিক্ষামূলক সব বাংলা 🕮ই-বুক বা বই একসাথে পেতে! এখানে👆ক্লিক
 

🎯 সব বাংলা 🕮ই-বুক বা বই একসাথে পেতেঃ এই বইটি ডাউনলোড করে নিন... এখানে👆ক্লিক

প্রয়োজনীয় সব বাংলা 🕮ই-বুক

প্রয়োজনীয় সব বাংলা 🕮ই-বুক বা বই, 💻সফটওয়্যার ও 🎬টিটোরিয়াল কালেকশ সংগ্রহ করতে!
আপনারা সামান্য একটু সময় ব্যয় করে ,শুধু এক বার নিচের লিংকে ক্লিক করে এই কালেকশ গুলোর মধ্যে অবস্থিত বই ও সফটওয়্যার এর নাম সমূহের উপর চোখ বুলিয়ে 👓👀 নিন।”তাহলেই বুঝে যবেন কেন এই ফাইল গুলো আপনার কালেকশনে রাখা দরকার! আপনার আজকের এই ব্যয়কৃত সামান্য সময় ভবিষ্যতে আপনার অনেক কষ্ট লাঘব করবে ও আপনার অনেকে সময় বাঁচিয়ে দিবে।
বিশ্বাস করুন আর নাই করুনঃ-“বিভিন্ন ক্যাটাগরির এই কালেকশ গুলোর মধ্যে দেওয়া বাংলা ও ইংলিশ বই, সফটওয়্যার ও টিউটোরিয়াল এর কালেকশন দেখে আপনি হতবাক হয়ে যাবেন !”
আপনি যদি বর্তমানে কম্পিউটার ব্যবহার করেন ও ভবিষ্যতেও কম্পিউটার সাথে যুক্ত থাকবেন তাহলে এই ডিভিডি গুলো আপনার অবশ্যই আপনার কালেকশনে রাখা দরকার !
মোট কথা আপনাদের কম্পিউটারের বিভিন্ন সমস্যার চিরস্থায়ী সমাধান ও কম্পিউটারের জন্য প্রয়োজনীয় সব বই, সফটওয়্যার ও টিউটোরিয়াল এর সার্বিক সাপোর্ট দিতে আমার খুব কার্যকর একটা উদ্যোগ হচ্ছে এই ডিভিডি প্যাকেজ গুলো।আশা করি এই কালেকশন গুলো শিক্ষার্থীদের সকল জ্ঞানের চাহিদা পূরন করবে…!
আমার আসল উদ্দেশ্য হল, কম্পিউটার ও মোবাইল এইডেড লার্নিং ডিভিডি কার্যক্রম এর মাধ্যমে সফটওয়্যার, টিটোরিয়াল ও এইচডি কালার পিকচার নির্ভর ই-বু বা বইয়ের সহযোগিতায় শিক্ষাগ্রহন প্রক্রিয়াকে খুব সহজ ও আনন্দদায়ক করা।
এবং সকল স্টুডেন্ট ও টিচারকে কম্পিউটার ও মোবাইল প্রযুক্তির সম্পৃক্তকরণ এবং সকল শিক্ষার্থী ও শিক্ষকদের প্রযুক্তিবান্ধব করা এবং একটা বিষয় ক্লিয়ার করে বুঝিয়ে দেওয়া যে প্রযুক্তি শিক্ষাকে আনন্দদায়ক করে এবং জ্ঞান অর্জনের প্রতি আকর্ষণ বৃদ্ধি করে…
🎯 কালেকশ সম্পর্কে বিস্তারিত 👀জানতেঃ নিচের লিংকে 👆ক্লিক করুন
www.facebook.com/tanbir.ebooks/posts/777596339006593

এখানে👆 ক্লিক করুন

🎯 সুন্দর ভাবে বুঝার জন্য নিচের লিঙ্ক থেকে ই-বুক্টি ডাউনলোড করে নিন...
📥 ডাউনলোড 👆 লিংকঃ এখানে👆ক্লিক

আপডেট পেতে

আপডেট ই-বুক

Recent Posts

মন্তব্য দিন

আমার সম্পর্কে !