ফেসবুকে আপডেট পেতে

কোন ই-বুক ডাউনলোড করতে সমস্যা হলে

▬▬▬▬۩۞۩▬▬▬▬
সীমিত ইন্টারনেট প্যাকেজের ও নেটের স্লো স্পিড়ের জন্য যারা এই ই-বুক ও সফটওয়্যার গুলো ডাউনলোড করতে পারছেন না ...!
অথবা যারা
ব্যস্তাতার জন্য ডাউনলোড করার সময় পাচ্ছেন না……
অথবা এতগুলো বই একটা একটা করে ডাউনলোড করতে যাদের বিরক্তিকর মনে হয়
তারা নিচের লিংকে দেখুন আশা করি আপনারা আপনাদের সমাধান পেয়ে যাবেন......

এখানে ক্লিক করুন

ডাউনলোড লিংক......


▬▬▬▬۩۞۩▬▬▬▬
উপরের এই পদ্বতি ও যদি আপনাদের কাছে ঝামিলার মনে হয় ...
তাহলে কষ্ট করে নিচের লিংক থেকে সব বই ডাউনলোড করে নিনঃ

http://www.slideshare.net/tanbircox/documents
অথবা
http://www.slideshare.net/tanbircox

এখানে আমার প্রায় সব শিক্ষামূলক ও কম্পিউটার টিউটোরিয়াল বিষয়ক বাংলা ই-বুক রয়েছে... !এখানে আপনি বই অনলাইনে লাইভ পডতে পারবেন ...! চাইলে বই ডাউনলোড বা সেইভ করতে পারবেন...এখান থেকে ডাউনলোড করা খুব সহজ ..!.আপনার প্রয়োজনীয় বইটাতে ক্লিক করে বইটা ওপেন করুন , তারপর বইয়ের উপরের বারে Save নামক অপশনের ক্লিক করে ...! ফেসবুক বা টুইটার এর মাধ্যেমে লগ ইন করে ডাউনলোড করে নিন...

তারপরো যদি কোন সমস্যা ফেইস করেন তাহলে
আমাকে ফেসবুকে মেসেজ দিবেন ...
আমি ফ্রি থাকলে আপনাকে লিংকটা শেয়ার করে দিব

আমার ফেসবুক আইডিঃ
http://www.facebook.com/tanbir.cox

নতুন লেখার Email পেতেঃ

জনপ্রিয় পোস্টসমূহ

আমার বিভাগ সমূহ

T@NB!R ব্লগ সংরক্ষাণাগার

Google+ Followers

Search

লোড হচ্ছে...
দ্বারা প্রস্তুত Blogger.

আপনার IP এড্রেস দেখুন

Visit প্রয়োজনীয় বাংলা বইto get more interesting Computer and Educational Bangla Books

সাইন ইন


সোমবার, ২ জানুয়ারী, ২০১২

postheadericon ইসলামিক ই - বুক সমূহ (সরাসরি ডাউনলোড লিংক)

ডাউনলোড করতে হলে আপনার মাউসএর ডানদিকের বাটন ক্লিক করে "save target as'' সিলেক্ট করুন এবং সেভ করুন।

0 মন্তব্য(গুলি):

Share It

আজকের মোট পৃষ্ঠাদর্শন

আপডেট পেতে লাইক করুন

ফেসবুকে আমি

আপনার মন্তব্য দিন

বাংলা বইয়ের জন্য আবেদন...