ভিজিটর সংখ্যা

জনপ্রিয়

T@NB!R ব্লগ সংরক্ষাণাগার

Blogger দ্বারা পরিচালিত.

Social

Random Post

নাম

your name

ইমেল *

Your Email

বার্তা *

your message

Pages

Like Us On Facebook

Popular Posts

মঙ্গলবার, ১৫ এপ্রিল, ২০১৪

postheadericon বাংলাদেশ ট্রাভেল বা ভ্রমণ বিষয়ক পরিপূর্ণ বাংলা ই-বুক বা pdf বই (প্রয়োজনীয় ছবি , বুকমার্ক ও হাইপারলিঙ্ক মেনু দেওয়া আছে )

আমাদের প্রিয় বাংলাদেশের ৫৬,০০০ বর্গমাইলের ছোট দেশটাকে কতটুকুই বা জানি? অনেকের জীবন হয়তোবা দু-তিনটি এলাকার ভিতরেই কেটে যায়। আমাদের দেশটা যে কত সুন্দর, তা বেরিয়ে না পড়লে বুঝবেনই না। ইট-কাঠের এই খাঁচাগুলোর মাঝে জীবন না কাটিয়ে হাঁফ ছেড়ে বাঁচতে কিছুটা সময় করে বেড়িয়ে আসুন না, কাছের কোন দর্শনীয় জায়গা থেকে। আর যদি আরও একটু সময় করতে পারেন, তাহলে চলে যান দূরের কোন এক জায়গায়। যেখানে অন্তত আপনাকে পরিচিত মানুষের ভীড় থেকে মুক্তি দিতে পারবে ও আপনার একঘেয়ামি জীবনকে একটু নতুনত্বের স্বাদ দিতে পারবে । মোট কথা আমাদের এই নাগরিক জীবনের শতরকমের ঝামেলা থেকে কিছুদিনের জন্য হলেও মুক্তি মিলবে।
ঘুরতে যাওয়া হোক বা না হোক , বাংলাদেশের প্রত্যেকটি জেলার দর্শনীয় স্থান সম্পর্কে জানুন ... দেখুন আপনার জেলায় কোন কোন দর্শনীয় স্থান রয়েছে ?



কিন্তু যেখানেই যান না কেন, সেই জায়গা সম্পর্কেতো আপনার জানতে হবে। সেখানে গিয়ে জানার থেকে আগে থেকেই যদি তথ্যগুলো জানা থাকে তাহলে আপনার অনেক কষ্ট লাঘব হবে এবং ভ্রমণ হবে আনন্দদায়ক। আর সেজন্য যদি আপনার কাছে একটি তথ্য সমৃদ্ধ বই থাকে, তাহলে তো কথাই নেই। অবশ্য বর্তমানে ইন্টারনেট ব্যবহারকারী বৃদ্ধি পাওয়ায়, তথ্য পাওয়ার উৎসও বেড়েছে। কিন্তু সবস্থানে ইন্টারনেট স্প্রিডের সমস্যার জন্য আপনি ওই সময় কোন প্রয়োজনীয় তথ্য মিস করবেন ... ঐ মুহূর্তে আপনার কাছে যদি ভ্রমণ ই-বুক থাকে তাহলে আপনি আর কোন কিছুই মিস করবেন না ...


এই ই-বুকের সুবিধা সমূহঃ

"Beautiful places in Bangladesh" বাংলাদেশের ভ্রমণ বিষয়ক একটি তথ্য সমৃদ্ধ বই।
এই বইতে বাংলাদেশের সেরা দর্শনীয় স্থান সমূহের ছবি সহ বিস্তারিত বর্ণনা ও তাদের ইতিহাস দেওয়া আছে ..
ও সেখানকার যোগাযোগ ব্যবস্থা, সেখানকার থাকার ব্যবস্থাসহ প্রয়োজনীয় সকল তথ্য দেওয়া আছে

মোট কথা,  বাংলাদেশের বিভিন্ন দর্শনীয় স্থানের বর্ণনা বাংলা ভাষায় সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে। পরিপূর্ণ প্যাকেজ ভ্রমণ ট্যুরের তথ্য রয়েছে এখানে। দেশের বিভিন্ন দর্শনীয় স্থানের আবাসিক হোটেল, ট্যুর অপারেটরদের তথ্য, পরিবহন ব্যবস্থা, বিভিন্ন প্যাকেজ ও ট্যুর ক্লাবের খবরাখবরও রয়েছে এখানে।
এটিকে বাংলাদেশের ভ্রমণ গাইড বললেও ভুল হবে না। বাংলাদেশের বিখ্যাত সব জায়গাগুলোর অনেক সুন্দর সুন্দর ছবি এই বইটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।


এই বইতে বুকমার্ক মেনু ও হাইপারলিঙ্ক মেনু যুক্ত আছে আপনাকে কোন অধ্যায়ে যেতে মাউসের চাকা ঘুরানো লাগবে জাস্ট ওই অধ্যায়ের নামের উপর ক্লিক করলেই হবে ...।
আরো অসংখ্য সুবিধা আছে যা এখানে লিখে শেষ করা যাবে না
বিশ্বাস না হলে অনলাইন লাইভ ভিউ দেখে আসুন ... তাহলেই সব বুঝতে পারবেন



বইটার নামঃ Beautiful places in Bangladesh

▬▬▬▬▬▬۩۞۩▬▬▬▬▬▬

মোট পৃষ্ঠা সংখ্যাঃ ২০০

সাইজ: মাত্র ২১ এমবি

হাইলি কমপ্রেস ডাউনলোড লিংকঃ



অথবা


নোটঃ
▬▬▬▬
zippyshare.com থেকে যাদের ডাউনলোড করতে সমস্যা হয় তাদের বলছি
এই সার্ভারে কোন ফাইলের অরজিনাল ডাউনলোড লিংক হচ্ছে
ফাইলের নামের ডানপাশে " কমলা (Orange) কালারের" [Download Now ] যে ব্যাটন আছে সেইটি ...

▬▬▬▬▬▬۩۞۩▬▬▬▬▬▬

[ ফাইল ওপেন জাতীয় সকল সমস্যার সমাধান]


▬▬▬▬▬▬۩۞۩▬▬▬▬▬▬

জিপ ও রার ফাইল ওপেন
▬▬▬▬۩۞۩▬▬▬▬
কম্পিউটারের জন্যঃ
▬▬▬▬▬▬▬
zip & rar file extract 5.0 beta 6 (x86) 32 .exe
Download Link:
অথাবা

zip & rar file extract 5.0 beta 6 (x64) .exe
Download Link:
অথাবা

এন্ড্রোয়েড মোবাইল
▬▬▬▬▬▬▬
Easy Unrar Unzip .apk

Download Link:
অথাবা

▬▬▬▬۩۞۩▬▬▬▬

সীমিত ইন্টারনেট প্যাকেজের ও নেটের স্লো স্পিড়ের জন্য যারা এই ফাইল গুলো অথাবা আমার অন্যান্য ফাইল ডাউনলোড করতে পারছেন না ...!
অথবা যারা ব্যস্তাতার জন্য ডাউনলোড করার সময় পাচ্ছেন না……
অথবা এতগুলো ফাইল একটা একটা করে ডাউনলোড করতে যাদের বিরক্তিকর মনে হয়
তারা নিচের লিংকে দেখুন আশা করি আপনারা আপনাদের সমাধান পেয়ে যাবেন......





বাংলা ই-বুক, সফটওয়্যার ,শিক্ষণীয় তথ্য ও বিভিন্ন টিপস সম্পর্কে আপডেট পেতে চাইলে “বাংলা বইয়ের [ প্রয়োজনীয়_বাংলা_বই _Useful -Bangla- e-books ] এই ফেসবুক পেজে “লইক like দিতে পারেন …
সাম্প্রতিক নতুন বাংলা ইবুক পেতে এই পেইজের পোস্ট সমূহ দেখুন

এই পেইজে বর্তমান ফ্যান সংখ্যা 450,000+ 

https://www.facebook.com/tanbir.ebooks

পেইজ লাইকে যদি কারো সমস্যা থাকে তারা চাইলে আমাকে ফলো করে আপডেট পেতে পারেন …।

http://www.facebook.com/tanbir.cox

আসলে আমার উদ্দেশ্য অন্যকে ভালো কিছু জানানো …

প্রয়োজনীয় সব বাংলা 🕮ই-বুক

প্রয়োজনীয় সব বাংলা 🕮ই-বুক বা বই, 💻সফটওয়্যার ও 🎬টিটোরিয়াল কালেকশ সংগ্রহ করতে!
আপনারা সামান্য একটু সময় ব্যয় করে ,শুধু এক বার নিচের লিংকে ক্লিক করে এই কালেকশ গুলোর মধ্যে অবস্থিত বই ও সফটওয়্যার এর নাম সমূহের উপর চোখ বুলিয়ে 👓👀 নিন।”তাহলেই বুঝে যবেন কেন এই ফাইল গুলো আপনার কালেকশনে রাখা দরকার! আপনার আজকের এই ব্যয়কৃত সামান্য সময় ভবিষ্যতে আপনার অনেক কষ্ট লাঘব করবে ও আপনার অনেকে সময় বাঁচিয়ে দিবে।
বিশ্বাস করুন আর নাই করুনঃ-“বিভিন্ন ক্যাটাগরির এই কালেকশ গুলোর মধ্যে দেওয়া বাংলা ও ইংলিশ বই, সফটওয়্যার ও টিউটোরিয়াল এর কালেকশন দেখে আপনি হতবাক হয়ে যাবেন !”
আপনি যদি বর্তমানে কম্পিউটার ব্যবহার করেন ও ভবিষ্যতেও কম্পিউটার সাথে যুক্ত থাকবেন তাহলে এই ডিভিডি গুলো আপনার অবশ্যই আপনার কালেকশনে রাখা দরকার !
মোট কথা আপনাদের কম্পিউটারের বিভিন্ন সমস্যার চিরস্থায়ী সমাধান ও কম্পিউটারের জন্য প্রয়োজনীয় সব বই, সফটওয়্যার ও টিউটোরিয়াল এর সার্বিক সাপোর্ট দিতে আমার খুব কার্যকর একটা উদ্যোগ হচ্ছে এই ডিভিডি প্যাকেজ গুলো।আশা করি এই কালেকশন গুলো শিক্ষার্থীদের সকল জ্ঞানের চাহিদা পূরন করবে…!
আমার আসল উদ্দেশ্য হল, কম্পিউটার ও মোবাইল এইডেড লার্নিং ডিভিডি কার্যক্রম এর মাধ্যমে সফটওয়্যার, টিটোরিয়াল ও এইচডি কালার পিকচার নির্ভর ই-বু বা বইয়ের সহযোগিতায় শিক্ষাগ্রহন প্রক্রিয়াকে খুব সহজ ও আনন্দদায়ক করা।
এবং সকল স্টুডেন্ট ও টিচারকে কম্পিউটার ও মোবাইল প্রযুক্তির সম্পৃক্তকরণ এবং সকল শিক্ষার্থী ও শিক্ষকদের প্রযুক্তিবান্ধব করা এবং একটা বিষয় ক্লিয়ার করে বুঝিয়ে দেওয়া যে প্রযুক্তি শিক্ষাকে আনন্দদায়ক করে এবং জ্ঞান অর্জনের প্রতি আকর্ষণ বৃদ্ধি করে…
🎯 কালেকশ সম্পর্কে বিস্তারিত 👀জানতেঃ নিচের লিংকে 👆ক্লিক করুন
www.facebook.com/tanbir.ebooks/posts/777596339006593

এখানে👆 ক্লিক করুন

🎯 সুন্দর ভাবে বুঝার জন্য নিচের লিঙ্ক থেকে ই-বুক্টি ডাউনলোড করে নিন...
📥 ডাউনলোড 👆 লিংকঃ এখানে👆ক্লিক

আপডেট পেতে

আপডেট ই-বুক

Recent Posts

মন্তব্য দিন

আমার সম্পর্কে !